সর্বশেষ

10/সর্বশেষ/ticker-posts

প্রিয়জন-রাখি কর্মকার



 প্রিয়জন

রাখি কর্মকার 


আমার প্রিয় ব্যক্তি

কে বলে তোমায় নিয়ে লিখতে গেলেই মনে বসন্তের প্রয়োজন হয়? কিংবা মেঘময় আকাশ! না? এসব কোনো কিছুরই দরকার হয় না। কারন তুমি যে আমার প্রিয় ব্যক্তি, তাই তোমায় নিয়ে আমার মনে হাজারো উক্তি।

জানো তো আমি শেষের কবিতা পড়েছি। তোমার মতো করে তোমার পছন্দের জিনিসগুলোকে ভালোবাসতে চেয়েছি।তাই তো চোখে কাজল আর খোঁপায় বেলি ফুল রাখি।

অদ্ভুত ভাবে তোমার অপ্রিয় জিনিসগুলো আজকাল আমারও বড্ড অপ্রিয় হয়ে উঠেছে।

একমাত্র আমি ছাড়া! 

কি করবো বলো?

শত চেষ্টা করলেও তো নিজের কাছে নিজেকে অপ্রিয় লাগে না।

তাই এই জিনিসটা বোধহয় আমাদের কখনই মিলবে না।

তবে তুমি সারাজীবন আমার প্রিয় ব্যক্তি হয়েই থাকবে।

তোমার জন্য আজকাল আর ছাদে চুল খোলা রাখতে পারি না। বিনুনি বেঁধে রাখি।

আজকাল আর ফেসবুকে বড় বড় স্ট্যাটাস লিখে সময় নষ্ট করি না। বরং তোমার জন্য ইউটিউব দেখে রান্না শিখি।

পড়ন্ত বিকেলে যখন তোমার হাসি মুখ টা দেখি। 

ঠিক তখন!

হ্যাঁ,ঠিক তখনই নিজেকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ বলে মনে হয়।

দিনশেষে ভালো থেকো এটাই চাই।

ওহে আমার প্রিয় ব্যক্তি -

তোমায় নিয়ে আমার মনে হাজারও উক্তি।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ